মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে আপডেট : ০৮ জুন, ২০২১
ব্রেকিং নিউজ
  •   বিজয় ভাষণে ‘ঐক্যের’ ডাক জো বাইডেনের

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২০, ১৭:৫৬

ফেসবুকে প্রেম অতঃপর একাধিকবার ধর্ষণ

ফেসবুকে প্রেম অতঃপর একাধিকবার ধর্ষণ
law
অনলাইন ডেস্ক

নওগাঁর সাপাহারে প্রেমের সর্ম্পক গড়ে তুলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ওই ছাত্রী বাদী হয়ে মামলা করেছেন।

মামলায় আসামি করা হয়েছে, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার চা-বাগান মহল্লার মাহাতাব আলী শেখের ছেলে মুরাদ শেখ (২৯)। মামলাটি শনিবার দুপুরে সাপাহার থানায় এজাহার হিসেবে রেকর্ডভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

মামলা এজহারে জানা গেছে,নওগাঁর সাপাহারের ওই কলেজ ছাত্রীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুরাদ শেখ প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দিয়ে নিজ বাসা ও বিভিন্নস্থানে নিয়ে ওই ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে মুরাদ শেখ।

এরপর ওই ছাত্রী মুরাদকে বিয়ের প্রস্তাব দিলে মুরাদ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় ওই ছাত্রী প্রথমে আদমদীঘি ও পরে সাপাহার থানায় অভিযোগ দিলেও মামলা গ্রহণ না করায় গত ১ নভেম্বর তিনি আদালতে গিয়ে মামলা দায়ের করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, আদালতের নিদের্শে মামলা রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • পঠিত