মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে আপডেট : ০৫ জুলাই, ২০২২

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৫:০৫

ঢাবিতে চাঁদপুরের জেলা ছাত্র সংগঠন ডাকাতিয়ার নতুন কমিটি ও উপদেষ্টা পরিষদ ঘোষণা

সভাপতি মাহাবুব, সম্পাদক রাকিবুল

নিজস্ব প্রতিবেদক
ঢাবিতে চাঁদপুরের জেলা ছাত্র সংগঠন ডাকাতিয়ার নতুন কমিটি ও উপদেষ্টা পরিষদ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয়ে একখন্ড চাঁদপুর বিনির্মানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের ছাত্র সংগঠন 'ডাকাতিয়া' । গতকাল সন্ধ্যায় ডকাতিয়ার উপদেষ্টা মন্ডলীর প্রত্যক্ষ ভোটে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

উপদেষ্টা মন্ডলীর সর্বসম্মতিক্রমে আগামি এক বছরের জন্য সভাপতি হিসেবে মাহাবুব আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল হাছানকে নির্বাচিত করা হয়।

পরে এক বিজ্ঞপ্তিতে সদ্য বিদায়ী সভাপতি রাসেল শ্রাবণ ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিমুল সংগঠনের প্যাডে সাক্ষর করে নব নির্বাচিত আংশিক কমিটি প্রকাশ করেন।

এর আগে সংগঠনের প্যাডে ২৫ জন উপদেষ্টামন্ডলির নাম ঘোষণা করা হয়। উপদেষ্টামন্ডলীর মধ্যে আছেন ভুঁইয়া ফয়েজ উল্ল্যাহ মানিক, সরকার জহির রায়হান, মাহমুদ রাসেল, মাজহারুল ইসলাম শামীম, হাবিবুর রহমান, কাউসার হামিদ, আব্দুস সালাম স্বাধীন, রাসেল হোসাইন, জহির খান, বাদশা শাওন, মোঃ শরিফুল ইসলাম, আবু সুফিয়ান, বোরহান উদ্দিন, আনফাল সরকার পমন, শাহ পরান, সিদ্দিকী মহসীন পাটোয়ারী, হাসান জাহাঙ্গীর সুজন, নিজাম উদ্দিন শেখ, বাহা-উদ্দিন, বাহার উদ্দিন, মাহমুদ, লুৎফুর সাকিব, সাইফুল ইসলাম রনি, আব্দুর রাজ্জাক এবং জাবেদ খান।

সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বার্ষিক নৌবিহার, শিক্ষাসফর, স্মরণিকা ও ক্যালেন্ডার প্রকাশনা, ক্যারিয়ার সেমিনার, ঢাবিতে ভর্তিচ্ছুদের জন্য তথ্য ও পরামর্শ কেন্দ্র পরিচালনা, ইফতার মাহফিল ও আলোচনা সভা, প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন, ঈদ পুনর্মিলনসহ নানা অনুষ্ঠান আয়োজন করে আসছে। করোনাকালীন সময়ে অসহায় শত শত শিক্ষার্থীদের পাশে দ্বাড়িয়েছে সংগঠনটি।

এড়াছা চাঁদপুর জেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিক শিক্ষার্থী ভর্তির জন্য কলেজগুলোতে বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক সেমিনার করেছে।

  • সর্বশেষ
  • পঠিত